সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৪:১৪ পূর্বাহ্ন

মুন্সীগঞ্জে ব্রীজের রেলিং ভেঙ্গে পরে গেলো কভারভ্যান, আহত ৪

লেখক
  • প্রকাশিত বুধবার, ৯ জুন, ২০২১
  • ১০৩ দেখা হয়েছে

 

নিজস্ব প্রতিনিধি- মুন্সিগঞ্জের মুক্তারপুর সেতুতে একটি ঔষধ কোম্পানির কভারভ্যান সেতুর রেলিং ভেঙ্গে পরে গেছে। এ সময় চালকসহ ৪জন আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় তাদের মুন্সিগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছেন।

আহতরা হলো কভার ভ্যান চালক রাসেল মুন্সি (৩২) তার ঠিকানা পাওয়া যায়নি। অপর ৩ আহত চালক এর সহকারী বাগেরহাট জেলার মংলা উপজেলার পূর্ব শোলানিয়া গ্রামের আঃ মান্নান এর ছেলে বেলাল হোসেন (৩২), কুষ্টিয়া জেলার দৈলতপুর উপজেলার বৈবাগীরচর গ্রামের নাসির বিশ্বাস এর ছেলে বাচ্চু (৩২) আপর আহত পথচারীর নাম পরিচয় পাওয়া যায়নি।
পথচারী ও চালকের অবস্থা আশংঙ্কাজনক বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা

জানাগেছে, আজ বুধবার (৯ মে) সকাল পৌনে ১১ টার দিকে ট্রান্সকম ঔষধ কোম্পানির একটি কভারভ্যান ঔষধ নিয়ে ঢাকা হতে মুক্তারপুর সেতু হয়ে মুন্সিগঞ্জে আসছিলো। মুক্তারপুর সেতুতে একটি অটোকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে কভারভ্যানটি সেতুর পাশের রেলিংয়ে আঘাত করলে রেলিং ভেঙ্গে পড়ে যায়।

এ ব্যাপারে মুন্সিগঞ্জ ট্রাফিক পুলিশের টিআই বজলুর রহমান জানান, সকাল পৌনে ১১ টার দিকে ট্রান্সকম কোম্পানির একটি কভার ভ্যান মুক্তারপুর সেতুর উপর দিয়ে মুন্সিগঞ্জের দিকে আসছিলো। এ সময় একটি অটো যাত্রী নিয়ে সেতুর উপর দিয়ে নারায়নগঞ্জের দিকে যাচ্ছিলো। সেতুর উপর কভারভ্যানটি আটোকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে সেতুর রেলিং ভেঙ্গে পড়ে যায়। এ সময় চালকসহ তার দুই সহযোগী গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে মুন্সিগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হয়েছে।

এ বিষয়ে এসকে এফ কোম্পানির এম আর দিলিপ কুমার বলেন, আজ মুন্সিগঞ্জে ঔষধ ডেলিভারির কথা ছিলো। একটি অটো গাড়িকে সাইট দিয়ে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে এ ঘটনা ঘটে। ড্রাইভার রাসেল কে আশংকাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর
© স্বর্বস্বত্ব সংরক্ষিত হেডলাইন বাংলাদেশ
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102