রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ১০:৪৯ পূর্বাহ্ন

নাটোরের ক্ষেতেশাক তুলতে গিয়ে স্কুলছাত্রী ধর্ষণের শিকার

লেখক
  • প্রকাশিত সোমবার, ২২ জুন, ২০২০
  • ২১৯ দেখা হয়েছে

বগুড়া এক্সপেস নিউজ নাটোর প্রতিনিধি

নাটোরের বড়াইগ্রামে ক্ষেতে শাক তুলতে গিয়ে অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রী (১৫) ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় গতকাল রোববার রাত ১০টার দিকে স্কুলছাত্রীর মা বাদী হয়ে বড়াইগ্রাম থানায় মামলা করেছেন।

ওই মামলায় আসামি করা হয়েছে রফিক সেখ (৩৫) ও সিদ্দিকুর রহমান (৩৭) নামের দুজনকে। রফিক উপজেলার বনপাড়া পৌরশহরের বেড়পাড়া মহল্লার বাদশা মিয়ার ছেলে ও সিদ্দিকুর একই এলাকার মান্নান প্রামাণিকের ছেলে।

আজ সোমবার সকালে পুলিশ সিদ্দিকুরকে গ্রেপ্তার করে নাটোর জেলহাজতে প্রেরণ করেছে। এ মামলার প্রধান আসামি রফিককে আটকের জন্য বিভিন্ন জায়গায় তল্লাশি চালাচ্ছে পুলিশ।

বড়াইগ্রাম থানার উপপরিদর্শক (এসআই) সামসুল ইসলাম জানান, ধর্ষণের শিকার মেয়েটি বনপাড়া বেগম রোকেয়া সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ের ছাত্রী। গত শুক্রবার বিকেলে ওই স্কুলছাত্রী বাড়ির অদূরে একটি ক্ষেতে শাক তুলতে যায়।

এ সময় অভিযুক্ত রফিক ও সহযোগী সিদ্দিকুর মেয়েটির মুখ চেপে ধরে পাশের ভুট্টা ক্ষেতের ভেতরে নিয়ে যায়। প্রথমে রফিক তাকে ধর্ষণ করে। পরে সিদ্দিকুর ধর্ষণ করতে উদ্যত হলে মেয়েটি চিৎকার ও কান্নাকাটি করতে থাকে। এ সময় তারা দুজন দ্রুত পালিয়ে যায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর
© স্বর্বস্বত্ব সংরক্ষিত হেডলাইন বাংলাদেশ
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102