শুক্রবার, ২৭ মে ২০২২, ১০:১৭ অপরাহ্ন

টঙ্গিবাড়ীতে অটো নিয়ে বের হয়ে বাড়ি ফেরেনি আনোয়ার, উৎকন্ঠায় পরিবার

লেখক
  • প্রকাশিত শুক্রবার, ১১ জুন, ২০২১
  • ২৩০ দেখা হয়েছে

টঙ্গিবাড়ী প্রতিনিধি- বাড়ি হতে আটো নিয়ে ভাড়ায় চালানোর উদ্দেশ্যে বের হয়ে আর বাড়িতে ফিরেনি আনোয়ার হোসেন (৩৯)। সে টঙ্গিবাড়ী উপজেলার আবদুল্লাপুর গ্রামের মো. রশিদ সেখের ছেলে। এ ব্যাপারে আনোয়ার এর স্ত্রী চায়না বাদী হয়ে শুক্রবার বেলা ১২টার দিকে টঙ্গিবাড়ী থানায় একটি নিখোজঁ ডায়রী করেছেন।

আনোয়ার এর স্ত্রী চায়না বেগম জানান, আমার স্বামী অটো চালক। কিস্তিতে একটি অটো কিনে দিয়েছি। আটোটি নিয়ে বৃহস্পতিবার সাড়ে ৩টার দিকে বাড়ি হতে বের হয় তারপর আর বাড়িতে ফেরেনি। অনেক খুজেঁও তাকে পাচ্ছিনা। আমার একটি মেয়ে আছে ওর নাম আতিকা। ও মাদ্রাসায় পরে। আমার ভিটে বাড়ি ছাড়া কিছুই নাই । স্বামী অটো চালাইয়া সংসার চালাইতো এখোন স্বামীকেও পাচ্ছিনা।

আনোয়ার এর বাবা রশিদ সেখ কান্নায় ভেঙ্গে পরে জানান, আমি গরীব মানুষ। পোলাপাইন গুলি গাড়ি চালায় খায়। আমার  ছেলে গাড়ি নিয়ে বাড়ি না ফিরা পর্যন্ত আমি ঘুমাইনা। কালকে ছেলে বাড়ি ফেরার অপেক্ষায় রাত    দুইটা পর্যন্ত জেগে ছিলাম। পরে দেখি ও আর বাড়িতে ফিরে আসে না। তারপর হতে ছেলেকে খুজঁছি। খুজেঁ পাচ্ছিরনা। তার কোন সন্ধান পেলে ০১৭৮৭০৫০২২৬ এই নাম্বারে যোগাযোগের  জন্য অনুরোধ করেছে তার পরিবার।

শেয়ার করুন

আরো খবর
© স্বর্বস্বত্ব সংরক্ষিত হেডলাইন বাংলাদেশ
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102